ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জমির বিরোধে দুই ভাইকে কুপিয়ে জখম

Link Copied!

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় জমিজমা বিরোধের জের ধরে দুই ভাইকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত পরিবারের পক্ষ থেকে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

আহতদের উদ্ধার করে পটুয়াখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা গুরুতর দেখে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শনিবার (১জুলাই) সকাল ১০ টার দিকে উপজেলার ৬নং মজিদবাড়ীয়া ইউনিয়ন উত্তর চালিতাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়,পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানাধীন ৬নং মজিদবাড়ীয়া ইউনিয়ন উত্তর চালিতাবুনিয়া গ্রামের বাসিন্দা লক্ষীকান্ত রায়, ও পার্শবর্তী এলাকার কাবেদ গাজীর সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। শনিবার সকাল ১০টার দিকে বাড়ির পুকুর পারে দলবদ্ধ হয়ে মৃত ছাদের গাজীর ছেলে কাবেদ গাজী, মৃত ইউসুফ মৃধার ছেলে সেলি মৃধা, মৃত জিন্নাত আলী মুন্সির ছেলে নাসির মুন্সি, মৃত মোতাহার মাওলানার ছেলে আবু সালেহ মুছাসহ অজ্ঞাত ৭/৮ জন মিলে প্রান তোষ রায় ও তার ছোটো ভাইকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করার চেষ্টা করেন। এসময় তাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ার হোসেন বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। জমি সংক্রান্তেই উভয় পক্ষই জখম হয়ে শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। দু’পক্ষই অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।