ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ট্রাকের নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে বাড়িতে ঘুমিয়ে থাকা ১ জনের মৃত্যু

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ
জুলাই ১৯, ২০২৩ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

গতকাল রাত আনুমানিক ৩টার সময় গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার সিংগীপাড়া গ্রামের ঋষী বাড়ির উপর একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে পড়লে, এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত হয় সতিস ঋষী এর ছেলে বিপ্লব ঋষী(৪৫)। জানা যায় গতকাল রাত আনুমানিক ৩টার সময় যশোর থেকে আশা একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বিপ্লব ঋষীর বাড়ির উপর পড়লে ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়। বাড়িতে তার মা বৌ ও ২টি সন্তান ছিল। মৃতের টিনের ঘরটি সম্পূর্ন দুমড়ে মুচড়ে গেলেও তাদের কোন ক্ষতি হয় নাই।
সরেজমিনে গেলে দেখা যায়, গোপালগঞ্জ টুঙ্গিপাড়া প্রধান সড়ক ঘেষে এই ঋষী বাড়ী অবস্থিত। এখানে ৬/৭ টি ঋষী পরিবার বসবাস করে। রাস্তা দিয়ে চলার সময় কোন গাড়ী একটু স্লিপ বা নিয়ন্তন হারালে এখানে বড় রকমের দূর্ঘটনা ঘটতে পারে। রাস্তার সাথে লাগানো এই সকল ঋষী পরিবারের ঘরগুলী দ্রুত অপসারন করা সহ এই সকল ঋষী পরিবারদের নিরাপদ আবাসনের ব্যাবস্থা গ্রহন করা সরকারের একান্ত প্রয়োজন । এ ব্যপারে গোপালগঞ্জ এর সুযোগ্য জেলা প্রশাসশকের দৃষ্টি আকর্ষন করছি সেই সাথে টুঙ্গিপাড়া উপজেলার সকল কর্মকর্তার নজরদারী একান্ত প্রয়োজন বলে মনে করছে এলাকাবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।