ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

তাহিরপুরে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা

Link Copied!

সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা বঙ্গবন্ধু কনফারেন্স হলরুমে উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের সহযোগীতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, ওয়ার্ল্ড ভিশনের ডেপুটি ডিরেক্টর মঞ্জু মারিয়া পালমা, সিনিয়র ম্যানেজার কাজল দ্রং, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান, তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান জুনাব আলী, বালিজুরী ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন, মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল-মাহমুদ, উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, সাংবাদিক বাবরুল হাসান বাবলু, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,সিএনআরএস তাহিরপুর উপজেলা সমন্বয়কারী ইয়াহিয়া সাজ্জাদ, ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এপি ম্যানেজার বিভূদান বিশ্বাস প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।