ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবন্ধী যুবককে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাং

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধি
জুলাই ২, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটী ইউনিয়নের রামচন্দ্রপুরহাট এলাকায় ফিরোজ কবির রানা (৩৪) নামে শারীরিক প্রতিবন্ধী এক যুবককে পিটিয়ে গুরুতর জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। দোকানে বাকি না দেওয়ায় পিটিয়ে জখম করা হয় বলে অভিযোগ স্বজনদের।

আজ রবিবার (২ জুলাই) সকাল ১০ টার সময় রানিহাটী ইউনিয়নের রামচন্দ্রপুরহাট মিস্ত্রিপাড়া আম বাগান এলাকায় এ ঘটনা ঘটে। আহত রানা মিস্ত্রিপাড়া আম বাগান এলাকার মিজানুর রহমানের ছেলে।

ঘটনায় জড়িত মূলহোতা নিশান তার ভাই রয়েল ও শুভ একই ইউনিয়নের ডাইলপাড়া গ্রামের মতির ছেলে এবং স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানা গেছে।

নিহতের বাবা মিজানুর রহমান বলেন, আমার ছেলে রানা প্রতিবন্ধি। এই এলাকা সহ আশেপাশের এলাকায় ১৫ থেকে ২০ জন কিশোর গ্যাং এর সদস্য সক্রিয় রয়েছে। তারা এই আম বাগানে প্রতিনিয়ত মাদকসেবন করে তাফালিং করে। তাদের ভয়ে কেউ মূখ খোলার সাহস পায়না। ওই কিশোর অপরাধীরা তাঁর ছেলের দোকানে বাকি চা-সিগারেট খেতো। সকালে জোর করে চা, সিগারেট বাকি চাইলে আমার ছেলে আগের পাওনা টাকা চাই। এতে করে নিশান ক্ষিপ্ত হয়ে উঠে ও দৌড়ে গিয়ে তার ভাই রয়েল, শুভ সহ দলবল ডেকে নিয়ে এসে ২ টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে মাথা ফাটিয়ে রক্তাত্ব করে দোকান লুটপাট করে নিয়ে যায়।

বাসায় ফিরে রানাকে দোকানে পড়ে থাকতে দেখে স্থানীয়দের সহায়তায় তাকে চাঁপাইনবাবগঞ্জ ২৫০ সয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে যায়।

আহতের মা ফিরোজা বেগম অভিযোগ করেন, ডাইলপাড়া এলাকার বাসিন্দা নিশান সহ ১০-১২ জন কিশোর মিলে তাঁর ছেলেকে পিটিয়ে গুরুতর জখম করেছে। প্রশাসন সহ এলাকাবাসীর নিকট এর উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, ঘটনাটি জানার পর পুলিশের একটি দলকে এলাকায় পাঠানো হয়। স্থানীয় কিশোর অপরাধীদের একটি দলের মূলহোতা নিশান দোকানে বাকি চেয়ে না পেয়ে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনা তদন্তে পুলিশ কাজ করছে এবং জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।