ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

দুই সন্তানের জননী বৃদ্ধা মহিলা আশা খাতুনকে গলা কেটে জবাই করেন দুর্বৃত্তরা

মোঃ রেজাউল আজিম (বাঁশখালী-প্রতিনিধি)
জুলাই ১০, ২০২৩ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউপিস্থ ৯নং ওয়াডের পশ্চিম চেচুরিয়া ঘোনাপাড়া এলাকার নুরুল ইসলাম প্রকাশ (তোতা) মিয়ার স্ত্রী আশা খাতুন (৫০) কে দুর্বৃত্তারা গলা কেটে জবাই করে হত্যা করেন।

পুলিশ গত ৯ জুলাই সোমবার দিবাগত রাত প্রায় ১ টার সময় নিহত আশা খাতুনের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। নগদ অর্থ ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার জন্য দুর্বৃত্তরা এমন মর্মান্তিক হত্যাকান্ডের ঘটনা সংঘটিত করেছে বলে জানান এলাকাবাসীসহ আত্মীয় স্বজনরা।
পুলিশ এবং এলাকাবাসীরা জানান যে, উপজেলার বৈলছড়ি ইউপিস্থ ৯নং ওয়াডের পশ্চিম চেচুরিয়া ঘোনাপাড়া এলাকার দুই সন্তানের জননী নিহত আশা খাতুন বাড়িতে একাই ছিলেন।
তার স্বামী চিকিৎসার জন্য দুদিন যাবত চট্টগ্রাম শহরে ছিলেন। সেই সুবাদে তাকে বাড়িতে একা পেয়ে দুর্বৃত্তরা জবাই করে হত্যা করেছে।
এলাকাবাসীরা আরো জানান যে, সে এলাকায় বিভিন্ন মানুষের কাছে টাকা লাগিয়ত করত। আর্থিক লেনদেনের কারণে এ হত্যাকান্ড হতে পারে বলেও মন্তব্য করেছেন এলাকাবাসীরা।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আনোয়ারা (সার্কেল) মোঃ কামরুল হাসান, বাঁশখালী থানার অফিসার ইনসার্জ (ওসি) মোঃ কামাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহত আশার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত সরাঞ্জাম জব্দ করেছে।
উল্লেখ্য নিহত আশার স্বামী চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরে থাকলেও তার দুই মেয়ে রোজিনা এবং ডেজি তাদের শাশুড় বাড়িতে ছিলেন।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ কামাল উদ্দিন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান যে, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার স্বামী এবং দুই মেয়ে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। নিহত আশার মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খুনের বিষয়ে সুষ্ঠু তদন্ত চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।