ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ডিবি পুলিশের অভিযানে বিয়ার ও ইয়াবাসহ আটক-৩

Link Copied!

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল এলাকা হতে ৭৯২ ক্যান বিয়ার ও নরসিংদী পৌর এলাকার বিলাসদী হতে ২০৫ পিস ইয়াবাসহ তপন চন্দ্র শীল, কবির ও গোপাল মিয়া নামে ৩ মাদক কারবারিকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সন্মেলনের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

এসময় তিনি জানান, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিভিন্ন সময়ে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার ও আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময়ে মাদক কারবারিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে থাকেন। এরই ধারাবাহিকতায় জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১১ জুলাই) রাত পৌনে ৮ টায় ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার এর নেতৃত্বে উপপরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল অভিযান পরিচালনা করে পলাশ উপজেলার ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া শহীদ ময়েজউদ্দিন সেতুর টোলপ্লাজা হতে নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের সাহা পাড়া গ্রামের নারায়ন চন্দ্র শীলের ছেলে তপন চন্দ্র শীল (৩৮) ও চাঁদপুর জেলার মতলব উপজেলার বালুচর গ্রামের মৃত মাহমুদ হোসেনের ছেলে মোঃ কবির (২৮) কে একটি সিলভার রংয়ের প্রোবক্স প্রাইভেটকারের ভিতর কৌশলে লুকানো অবস্থায় ৭৯২ (সাতশ বিরানব্বই) পিস ক্যান বিয়ার সহ আটক করেন।

তিনি আরও জানান, অপর আরেক অভিযানে একই তারিখে ডিবির উপপরিদর্শক শেখ সেকেন্দার আলীর নেতৃত্বে একটি দল নরসিংদী পৌর শহরের বিলাসদী ( আল্লাহ চত্বর) এলাকা হতে রায়পুরা উপজেলার মধ্যনগর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে মোঃ গোপাল মিয়া (৩০) কে ২০৫ পিস ইয়াবাসহ আটক করেন। উল্লেখিত ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পলাশ ও নরসিংদী থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।