ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

নারী ও শিশু নির্যাতন মামলায় আসামি গ্রেফতার ১ জন

উচ্চপ্রু মারমা রাজস্থলী প্রতিনিধি
জুলাই ৫, ২০২৩ ১১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

রাঙামাটির রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সফিপুর এলাকা হতে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি মোঃ ওমর ফারুক(২৬)কে মঙ্গলবার রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রঘোনা থানা পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামিকে কোর্টের মাধ্যমে হাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়- আসামী ওমর ফারুকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন মামলা ৭/ ৯১/ ২৩ চন্দ্রঘোনা থানায় মামলা হয়।মঙ্গলবার রাত গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চন্ত্রঘোনা থানার অফিসার ইনচার্জ শফিউল আজম এর নেতৃত্বে এস আই( নিঃ) আবদুল হামিদ সঙ্গীয় ফোর্স সহ বাঙ্গালহালিয়া শফিপুর ৩নং ওয়ার্ড এলাকা থেকে গ্রেপ্তার করে।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আজম বলেন- আসামি ওমর ফারুক, বাঙ্গালহালিয়া হতে ৫ম শ্রেণী পড়ুয়া এক স্কুল শিক্ষার্থী হ্লাম্রাসিং মারমা মেয়ে কে অপহরণ ও ধর্ষণ করে। এ ব্যাপারে ধর্ষিতার মা-বাবার বাদী হয়ে চন্দ্রঘোনা থানায় নারী শিশু দমন অপরাধের মামলা দায়ের করেন। ওমর ফারুক কে গ্রেপ্তার করে হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়ছে। সে রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের শফিপুর ৩নং ওয়ার্ডের ছালে আহাম্মদের ছেলে বলে পুলিশের পক্ষ থেকে জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।