ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন উপলক্ষে বেনাপোল ও পেট্রাপোল বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

আঃজলিল,স্টাফ রিপোর্টার
জুলাই ১৬, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

যশোরের বেনাপোল পৌরসভার নির্বাচন উপলক্ষে বেনাপোল ও পেট্রাপোল বন্দরের মধ্যে একদিনের জন্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। তবে স্বাভাবিক থাকবে দুই দেশের মধ্যে পাসপোর্টযাত্রী পারাপার। আগামীকাল সোমবার (১৭ জুলাই) সকাল থেকেই স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে বলে জানিয়েছেন বেনাপোল কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরোয়ার্ডিং স্টাফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান।

তিনি বলেন, বেনাপোল পৌরসভার নির্বাচনের কারণে সোমবার আমদানি-রপ্তানি বন্ধ রাখার কথা জানিয়েছেন শার্শা উপজেলা নির্বাচন কর্মকর্তা। শুধু তাই নয় অত্র পৌর এলাকার সমস্ত স্কুল কলেজ, ব্যাংক-বীমা ও সকল সরকারি অফিস এর আওতায় থাকবে। মঙ্গলবার (১৮ জুলাই) সকাল থেকে পুনরায় দুই দেশের মধ্যে আমদানি-রপ্তানিসহ বন্দর ও কাস্টমসের কার্যক্রম সচল থাকবে।

শার্শা উপজেলা নির্বাচন কর্মকর্তা সৌমেন বিশ্বাস ছন্দ বলেন, সোমবার ভোটের কারণে অত্র এলাকায় সরকার সাধারণ ছুটি ঘোষণা করেছেন। এতে বন্দর ব্যবহারকারী বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা ভোটের কাজে নিজ নিজ এলাকায় থাকবেন। তাই আমদানি-রপ্তানিসহ বন্দর ও কাস্টমসের কার্যক্রম বন্ধ থাকবে।

বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান, নির্বাচনের কারণে সরকারি ছুটিতে সব কিছু বন্ধ থাকলেও বেনাপোল-পেট্রাপোল চেকপোস্ট দিয়ে দুই দেশের মধ্যে পাসপোর্টযাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।