ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পানিতে ডুবে শিশু মৃত্যু

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
জুলাই ৬, ২০২৩ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের মাধবপুরে ঝিলিক (১১) নামের এক শিশুর পানিতে ডুবে মারা যান। নিহত ঝিলিক চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের সেলিম মিয়া কন্যা।
বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুর ১২টায় দিকে উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ঝিলিক চৌমুহনী হাইস্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।
নিহতের পরিবার সূত্রে জানা যায, নিহত ঝিলিক এর পরিবার কমলানগর গ্রামে তার নানা আবদুল খালেক মিয়ার বাড়িতেই থাকে। ঝিলিক তার মা বাবাকে ছাড়াই জয়পুর গ্রামে তার ফুফুর বাড়িতে বেড়াতে যায়। দুপুরে ঝিলিক ও তার চাচাতো বোন নাসিমা সুলতানা (১৩) সহ অপর এক শিশুর সঙ্গে পুকুরে গোসল করতে নেমে শাপলা ফুল দেখে ফুল আনতে ঝিলিক ও নাসিমা সুলতানা চেষ্টা করলে দুজনই পানিতে ডুবে যায়।
পরে অপর শিশুটির চিৎকারে বাড়ির লোকজন তাদের পানিতে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ঝিলিককে মৃত ঘোষণা করে। নাসিমা সুলতানাকে মূমুর্ষু অবস্থায় পাশের জেলা ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু বিষয়টি সত‍্যতা নিশ্চিত করেন মাধবপুর থানার (তদন্ত ওসি) মোঃ আতিকুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।