ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পারিবারিক কলহের জেরে যুবক হত্যা, অভিযুক্ত নারী আটক

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জুলাই ২৪, ২০২৩ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় পারিবারিক কলহের জেরে প্রতিবেশীর ধারালো অস্ত্রের আঘাতে জিন্নাহ মিয়া হত্যা মামলার ২নং আসামীকে আটক করেছে র‌্যাব-১২।

২৪ জুলাই (সোমবার) ভোর অনুমান ৫ টায় সদর থানাধীন বড় কুমিরা এলাকায় অভিযান পরিচালনা করে জোবেদা বেওয়া (৫৭) কে আটক করা হয়। জোবেদা ওই এলাকার মৃত আবুল খায়েরের স্ত্রী।

সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার মীর মনির হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানায় যে, ভিকটিমের পরিবারের সাথে পূর্ব হতে চলামান মারামারির একপর্যায়ে ২নং আসামীর ছোট ছেলে জিলহক ভিকটিম জিন্নাহকে রাজমিস্ত্রির কাজে ব্যবহৃত বাটাম দিয়ে পেটে আঘাত করে। উক্ত আঘাতের ফলে পরবর্তীতে ভিকটিম মারা যায়।
আটককৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।
উল্লেখ্য, তুচ্ছ ঘটনা নিয়ে গত সপ্তাহে জিন্নাহর পরিবারের সাথে অভিযুক্ত জেলহকের পরিবারের বাকবিতন্ডা হয়।
২৩ জুলাই সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে ঘটনার বিষয়টি নিয়ে জিন্নাহ জেলহকের বাড়িতে যেয়ে জানতে চাইলে আবারো শুরু হয় বাকবিতন্ডা। এক পর্যায়ে জোবেদার ছোটো ছেলে জেলহক জিন্নাহকে ধারালে অস্ত্র দিয়ে আঘাত করে। জিন্নাহকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।