ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের বিভিন্ন অভিযানে নারী সহ আটক ১১

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জুলাই ৬, ২০২৩ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার সারিয়াকান্দিতে থানা পুলিশের বিভিন্ন অভিযানে দুই নারী সহ ১১ জনকে আটক করা হয়েছে।
সারিয়াকান্দি থানা সূত্র জানায়, ৫ জুলাই (বুধবার) দিবাগত রাতে সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্র ধারালো একটি বার্মিজ চাকু সহ সারিয়াকান্দি সদর ইউনিয়নের চর গোসাইবাড়ী এলাকার ইসমাইল ফকির এর ছেলে রাজু ওরফে হাবলু (২৩), পৌর এলাকার ধাপ ফকিরপাড়ার মৃত নুরুল ইসলাম এর ছেলে শাহীন আলম (৩৮)কে ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক করা হয়।
অপরদিকে, আলাদা অভিযানে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট সেবনের সরঞ্জামাদিসহ রাজশাহী বোয়ালিয়া থানাধীন কাদিরগঞ্জ দড়িখরবোনা (গ্রেটার রোড) এলাকার পিন্টু ও বিউটি দম্পতির ছেলে মেহেদী হাসান সনি (৩২), সারিয়াকান্দি মন্ডলবাড়ী এলাকার মিঠু মন্ডলের ছেলে আহম্মেদ শাকিল ওসমান (২৮), বগুড়া সদরের ফুলবাড়ি দক্ষিণপাড়ার মৃত শাহাদৎ শেখের মেয়ে শাপলা আক্তার নিশি (২৮), গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানাধীন শিবপুর ইউনিয়নের শ্রীমুখ কেশবপুর এলাকার আবু তাহের প্রধান এর মেয়ে উম্মে সোহানা খাতুন ওরফে তানিয়া (২৪) কে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে পৃথক আইনে পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সারিয়াকান্দি থানার ওসি (তদন্ত) আশরাফুল আলম।
এছাড়াও সারিয়াকান্দি থানার রামনগর এলাকার রাশিদুল ইসলাম ওরফে রাশু’র ছেলে জিহাদ হোসেন ওরফে আকাশ (২০), সদর ইউনিয়নের দীঘলকান্দি এলাকার ওমর আলীর ছেলে ইমন সরদার (২৭) এবং সোনাতলা থানাধীন শ্যামপুর এলাকার বাদশা প্রামাণিকের ছেলে রাজ্জাক (২৫)কে ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারায় গ্রেফতার করে সারিয়াকান্দি থানা পুলিশ।
একইসাথে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী শাহীন আলম, পিতা-মৃত নুরুল ইসলাম, সাং-ধাপ (ফকিরপাড়া) এবং আসামী দুলাল প্রাং, পিতা-শাহ আলম, সাং-চর গোসাইবাড়ী, উভয় থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াগনকে গ্রেফতার করা হয়।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, বিভিন্ন অপরাধে আটককৃতদের বিরুদ্ধে আলাদা আলাদা মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, সারিয়াকান্দি থানা এলাকায় মাদক নির্মূল ও কিশোরগ্যাং রুখে দিতে সর্বদা কাজ করে যাচ্ছি। এছাড়াও এলাকায় চুরি, ছিনতাই ও বিভিন্ন গুরুঅপরাধ দমনের লক্ষ্যে সারিয়াকান্দি থানা পুলিশের টহল টিম সার্বক্ষণিক নজরদারি চলমান রেখেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।