ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পৃথক পৃথক অভিযানে ৪ জন মাদক ব্যবসায়ী আটক

মোঃ রেজাউল আজিম (বাঁশখালী-প্রতিনিধি)
জুলাই ১৪, ২০২৩ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৬ হাজার ইয়াবা, ৩শ গ্রাম গাঁজা, ৫ লিটার চোলাই মদ ও মাদক বিক্রির ১লক্ষ ৩২ হাজার ৩শত ৬০ নগদ টাকাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

থানা সূত্রে জানা যায়, এসআই (নি:) মো. রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ১৩ জুলাই বৃহস্পতিবার বিকেল ৫টায় বাঁশখালী উপজেলার পুঁইছড়ি প্রেমবাজার সংলগ্ন মখছুদা খাতুন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ৫ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীরা হলেন, কক্সবাজার উখিয়া উপজেলার মরিচ্যা ইউপিস্থ ১নং ওয়ার্ড পশ্চিম মরিচ্যার সতীন্দ্র লাল বড়ুয়া ও সুভাশী বড়ুয়ার ছেলে সোনাধন বড়ুয়া (৪৭) এবং একই জেলার টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৭নং ওয়ার্ড পশ্চিম সাতঘড়িয়া পাড়ার মৃত হোসেন আলী ও ফিরোজা বেগমের ছেলে কবির আহমদ (৪০)।

একই দিন পৌন ১১ টায় রামদাশ মুন্সিরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই (নিঃ) মো. শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ পৃথক পৃথক অভিযান পরিচালনা করে কালীপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড পালেগ্রাম এলাকার মরিয়মের বসতবাড়ি হতে ১ হাজার পিস ইয়াবা, ৩০০ গ্রাম গাঁজা, ৫ শত লিটার দেশীয় তৈরী চোলাই মদ, মাদক বিক্রির নগদ ১ লক্ষ ৩২ হাজার ৩শত ৬০ টাকাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলেন,কালীপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পূর্ব কোকদন্ডীর মৃত আহমদ মিয়ার ছেলে মো. নেজাম উদ্দিন প্রকাশ ভেট্টা (৩৪) ও কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ড রিংভং সরিষা ঘাটার আকতার হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (২১)।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দিন (পিপিএম) বলেন,থানা পুলিশের পৃথক অভিযানে ৬ হাজার ইয়াবা, ৩০০ গ্রাম গাজা, ৫ লিটার চোলাই মদ ও মাদক বিক্রির ১লক্ষ ৩২ হাজার ৩শত ৬০ নগদ টাকা সহ ৪ জন মাদক কারবারি গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ ধারা (১) সারণির ১০ (গ) মূলে পৃথক মামলা করা হয়েছে।পরে আসামীদেরকে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।