ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে বন্ধুর বাড়ি থেকে টিকটকার রাজের মরদেহ উদ্ধার

আবুল হাসনাত রিন্টু, ফেনী
জুলাই ২, ২০২৩ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

ফেনীতে বন্ধুর বাড়ি থেকে শাহাদাত হোসেন রাজ (৩৫) নামে এক টিকটকারের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়ন থেকে তার লাশটি উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহত শাহাদাত হোসেন রাজ চাঁদপুর জেলার হাইনচর উপজেলার মধ্যম চর নীল কমল গ্রামের প্রধান বাড়ির মহিউদ্দিন প্রদানের সন্তান। রাজ মাহমুদ নামে একটি আইডিতে টিকটিক করে পরিচিতি অর্জন করে সে।

পুলিশ জানায়, ফেনী সদর উপজেলার পূর্ব ছনুয়া গ্রামের নতুন বাজার এলাকার একটি বাড়িতে ফেসবুক বন্ধুর আমন্ত্রণে শুক্রবার বেড়াতে আসে রাজ। শনিবার সে ওই এলাকায় রেল রাস্তার দ্বারে একটি ভিডিও করে ফেসবুক বন্ধুদের কাছে নিজের অবস্থান জানান দেন। রাতে খাবার শেষে ঘুমাতে গেলে হঠাৎ শরীর ঘামিয়ে সে অজ্ঞান হয়ে পড়ে। তাৎক্ষণিক তাকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। রোববার (২ জুলাই) দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজুর মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

রাজুর বাবা মাইনুদ্দিন প্রধান জানান, তার ছেলে শাহাদাত হোসেন দীর্ঘদিন যাবত ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ সহ কয়েকটি রোগে ভুগছিলেন। দীর্ঘদিন চিকিৎসা শেষে সে গত সপ্তাহে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে তার শ্বশুর বাড়িতে যায়। দাম্পত্য জীবনে রাজু দুই সন্তানের জনক।

ফেনীর বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শাহাদাত হোসেন খান বলেন, খবর পেয়ে রাজুর বাবা মরদেহ নেয়ার জন্য এসেছেন। আইনগত প্রক্রিয়া শেষে তার লাশ স্বজনদের দেয়া হবে। ময়নাতদন্তের পর কি কারণে রাজুর মৃত্যু হয়েছে তা বলা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।