ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বরের বাড়ির খাবার খেয়ে কনেপক্ষের ১৫ জন অসুস্থ

Link Copied!

বরের বাড়িতে খাবার খেয়ে কনেপক্ষ থেকে আসা ১৫ জন অতিথি অসুস্থ হয়ে পড়েছেন। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে।

কনেপক্ষের লোকজন জানান, তাদের খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দেওয়া হয়েছে। তাই তারা ডায়রিয়া ও পেটব্যথায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন।

তারা আরও জানান, ঘটনার সূত্রপাত রোববার। বরপক্ষ কনের বাড়িতে আসে সেদিন। খাবার শেষে বরের হাত ধোয়ানোর পর কনেপক্ষকে ২০ টাকা দেওয়া এবং কনের জন্য নাকের ছোট রিং আনা নিয়ে দুপক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়।

কনেপক্ষের দাবি, আগের ঘটনার জেরে সোমবার বরপক্ষের বাড়িতে গেলে কনেপক্ষের খাবারের সঙ্গে জামালগোটা বা অন্যকিছু মিশিয়ে দেওয়া হয়েছে। তাই খাবার খাওয়ার কিছুক্ষণ পরই প্রচণ্ড পেটব্যথা, বমি ও ডায়রিয়ায় আক্রান্ত হয়ে কনেপক্ষ থেকে আসা ২০ জন অতিথির মধ্যে প্রায় ১৫ জন অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে আটজনকে স্থানীয় চিকিৎসকের কাছে এনে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, এর দুই মাস আগে চরমোন্তাজ ইউনিয়নের নলুয়া গ্রামের জালাল গাজীর ছেলে জিএমের সঙ্গে একই ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের মহাসিনের মেয়ে মিমের বিয়ে হয়। তাদের বিয়ে উপলক্ষে বরযাত্রী একে অপরের বাড়িতে যায়।

চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সজল কান্তি জানান, ঘটনাটি শুনেছি। কোনো অভিযোগ পাইনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।