ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বস্তাবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার

নাহিদ মিয়া,মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
জুলাই ১৯, ২০২৩ ১২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া চা বাগানের কাছে পাহাড়ের ভেতর থেকে বাবুল মিয়া নামের এক যুবকের বস্তাবন্দী অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
বাবুল মিয়া ইটাখোলা মুড়াপাড়া গ্রামের সাহেব আলী সর্দারের ছেলে। মঙ্গলবার(১৮ জুলাই) বেলা আড়াইটার দিকে বাবুলের লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানিয়েছে, ৪ দিন আগে (১৪ জুলাই) বাবুল মিয়া গরু চড়াতে পাহাড়ে গিয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করে বাবুলের কোনো সন্ধান না পাওয়ায় গতকাল (১৭ জুলাই) তার পরিবারের পক্ষ থেকে মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে স্থাণীয় লোকজন চা বাগানের কাছে পাহাড়ে একটি মুখবন্ধ বস্তা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। ঘটনাস্থল থেকে মাধবপুর থানার সাব ইন্সপেক্টর মানিক কুমার সাহা জানান, ‘চা বাগানের অভ্যন্তরে ১০ কিলোমিটার দূরের গভীর অরণ্যে লাশটি পাওয়া গেছে।তবে এই মুহূর্তে আর কিছু বলা যাচ্ছে না।’

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি জানান এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।