ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ

তানোর(রাজশাহী)প্রতিনিধি
জুলাই ৬, ২০২৩ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর তানোরের কলমা ইউনিয়নের (ইউপি) লিজানীবাজার গ্রামের আবুল কাশেমের পুত্র বখাটে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে একই এলাকার বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ভিকটিমের পিতা বাদি হয়ে জাহাঙ্গীর আলমসহ তিনজনকে আসামি করে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন। এদিকে অভিযোগ দেবার কয়েকদিন অতিবাহিত হলেও এখানো মামলা রেকর্ড বা আসামিদের আটক করতে পারেনি পুলিশ।
স্থানীয়রা জানান, কলমা ইউপির জনৈক ব্যক্তির কন্যা (১৩) বাকপ্রতিবন্ধী গ্রামের একটি বাড়িতে চুল বাছাইয়ের কাজ করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, গত সোমবার সকালে লম্পট জাহাঙ্গীর আলম থ্রিপিস কিনে দেবার প্রলোভন দিয়ে ওই বাকপ্রতিবন্ধী কিশোরীকে নিয়ে উধাও হয়। তবে একদিন পর স্থানীয় ইউপি সদস্য সাজ্জাদ আলীর মাধ্যমে তাকে তার বাড়িতে ফেরত দেয়া হয়। এ সময় তার অবস্থা ছিল অস্বাভাবিক ও বিধস্ত। কিন্ত্ত মেয়েকে পেলেও বিচার না পাওয়ায় ভিকটিম পরিবারটি চরম হতাশ। এদিকে অভিযোগ তুলে নিয়ে স্থানীয়ভাবে মিমাংসার জন্য আবুল কাশেম বিভিন্ন ভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন। ভিকটিমের পিতা জানান, গত মঙ্গলবার দিবাগত রাতে মন্টু ও সাজ্জাদ মেম্বার এবং ছামিরুল ও বাবুল মাস্টার তার বাড়িতে বসার জন্য এসছিল। কিন্ত্ত জাহাঙ্গীর আলমের বাবা আবুল কাশেম বলেন, ছোট ঘটনা এর জন্য তিনি ২০ হাজার টাকা দিতে পারবেন এর বেশী একটি টাকাও দিতে পারবেন না। তিনি এতোদিন থেকে আওয়ামী লীগ করেন থানা পুলিশের ভয় তিনি করেন না। এবিষয়ে তানোর থানার এসআই জাহাঙ্গীর আলম বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।