ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বাসচাপায় একই পরিবারের ৫ জনসহ ৭ জন নিহত

আঃজলিল,স্টাফ রিপোর্টার
জুলাই ৮, ২০২৩ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

যশোরে বাসচাপায় একই পরিবারের পাঁচজনসহ ৭ জন নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার সদর উপজেলার লেবুতলায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছেন। তাদের যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ইজিবাইক চালক যশোর সদরের সুলতানপুরের সাইফুলের ছেলে ইমরান হোসেন (২৭), বাঘারপাড়ার যাদবপুরের বাসিন্দা হেলালের জমজ ছেলে হোসেন (২) ও হাসান (২), তার মেয়ে খাদিজা (৭), ও হেলালের মা মাহিমা (৬০)। অপর নিহত হলেন- একই গ্রামের বাবুল মুন্সির স্ত্রী ফাহিমা খাতুন (৩০)। বাকি দুইজনের নাম জানা যায়নি।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, যশোর-মাগুরা মহাসড়কের লেবুতলায় একটি ইজিবাইক দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকাগামী রয়েল পরিবহনের একটি বাসের চালক ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটি উল্টে ইজিবাইকের ওপর পড়ে। এতে ঘটনাস্থলে ইজিবাইকের তিন যাত্রী নিহত হয়। এ ঘটনায় বেশ কয়েকজন গুরুতর আহত হয়। তাদের যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও চার জন মারা যায়। নিহতদের মধ্যে পাঁচজন একই পরিবারের সদস্য।

তিনি আরও বলেন, নিহতদের মধ্যে একটি শিশুও রয়েছে। মরদেহ যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।