ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যুৎকেন্দ্রে হামলার ঘটনায় ৪০০ শ্রমিকের বিরুদ্ধে মামলা, গ্রেফতার দুই

Link Copied!

পটুয়াখালীর আরপিসিএল তাপ বিদ্যুৎকেন্দ্রে হামলা ও ভাঙচুরের ঘটনায় অজ্ঞাত ৪০০ শ্রমিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে বিদ্যুৎকেন্দ্রের ডেপুটি ম্যানেজার আমিনুল ইসলাম বাদী হয়ে কলাপাড়া থানায় এ মামলা করেন। শুক্রবার ভোরে শিমুল দাস (২৬) ও মাহিন খালাসী (৩৪) নামে দুই শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার (১৭ জুলাই) বেতন-বোনাস নিয়ে অসন্তোষের ঘটনায় শ্রমিকরা তিন চীনা নাগরিকসহ চার নিরাপত্তা কর্মীকে মারধর করেন।

এ সময় বিদ্যুৎকেন্দ্রের অভ্যন্তরের বিভিন্ন স্থাপনা, অফিস ভবন ও গাড়ি ভাঙচুর করেন। এতে প্রায় সাত লাখ দুই হাজার টাকার ক্ষতি সাধন হয়। পরে কলাপাড়া থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কলাপাড়া থানার ওসি আলী আহমেদ জানান, ইতোমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।