ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বিপুল পরিমাণ দেশী অস্ত্রসহ ইউপি চেয়ারম্যানের দেহরক্ষী আটক

Link Copied!

বিপুল পরিমাণ দেশী অস্ত্রসস্ত্রসহ পটুয়াখালীর বাউফলের কেশবপুর ইউপি চেয়ারম্যানের দেহরক্ষী আনিসুর রহমান তালুকদারকে আটক (৪৮) করেছে পুলিশ। শুক্রবার (২৮ জুলাই) দিবাগত রাত পৌনে ২টার দিকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছে একটি পিস্তল, একটি পাইপগান, ৫ রাউন্ড গুলিসহ বিপুল পরিমাণ দেশী অস্ত্র জব্দ করা হয়। আটককৃত আনিসুর রহমান এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও স্থানীয় কেশবপুর ইউপি চেয়ারম্যান সালেহ উদ্দিন পুকুর দেহরক্ষী হিসেবে পরিচিতি। তার বাবার নাম মোজাম্মেল তালুকদর।

পুলিশ জানায়, বাউফল সার্কেলের সিনিয়র সহকারী উপ- পরিদর্শক (এএসপি) শাহেদ আহমেদ চৌধুরী ও বাউফল থানা পুলিশের ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে বাউফলের কেশবপুর ইউনিয়নের কেশবপুর ডিগ্রি কলেজ ক্যাম্পাসের একটি টিনশেড ঘর থেকে অস্ত্রসহ তাকে আটক করা হয়। কলেজের এই ঘরটি ইউপি চেয়ারম্যান তার ব্যক্তিগত কাজে ব্যবহার করেন বলে জানা গেছে। তবে ইউপির চেয়ারম্যান সালেহ উদ্দিন আটককৃত আনিছুর রহমান তার লোক নয় বলে দাবি করেন।

বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিফুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।