ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলের পৌর মেয়র নাসির উদ্দিন কে সাংবাদিক সংস্হার পক্ষ থেকে ফুলের সংবর্ধনা

আঃজলিল,স্টাফ রিপোর্টার
জুলাই ২২, ২০২৩ ১১:১০ অপরাহ্ণ
Link Copied!

যশোরের বেনাপোলের নব নির্বাচিত পৌর মেয়র এবং পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন কে সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছার সংবর্ধনা।

জাতীয় সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখার পক্ষ থেকে সংস্থার নিজস্ব অফিস বেনাপোল আলাউদ্দিন সুপার মার্কেট কার্য্যালয়ে বেনাপোলের নব নির্বাচিত পৌর মেয়র পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন কে ফুলের শুভেচ্ছার সংবর্ধনা দেওয়া হয়।

ইং ২২/৭/২৩ তাং শনিবার সকাল ১০ ঘটিকার সময় জাতীয় সাংবাদিক সংস্হা শার্শা উপজেলার শাখার নিজস্ব অফিস বেনাপোল আলাউদ্দিন সুপার মার্কেট কার্য্যালয়ে সংস্থার কর্মরত সাংবাদিকদের উপস্থিথিতে আমন্ত্রিত অথিতিদের কে নিয়ে নব নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব মোঃ নাসির উদ্দিন কে ফুলের শুভেচ্ছার সংবর্ধনা অনুষ্ঠানে বরন করে নেওয়া হয়।

সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মোঃ আবুল বাশারের সভাপতিত্বে সিঃ সহ সভাপতি আঃজলিলের সঞ্চালনায় ফুলের শুভেচ্ছার সংবর্ধনা অনুষ্ঠান টি আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখার সম্মানিত সভাপতি আলহাজ্ব এইচ এম আবুল বাশার,উপস্থিত ছিলেন সাংবাদিক সংস্হা শার্শা উপজেলা শাখার সাধারণ সম্পাদক সিঃ সাংবাদিক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস,আশ্রয় প্রতিদিন-দি প্রেসজার্নাল পত্রিকার স্টাফ রিপোর্টার সাংবাদিক সংস্হার শার্শা উপজেলা শাখার উপদেষ্টা শরিফুল আলম নয়ন,সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম,প্রচার সম্পাদক বাবুল হোসেন,অর্থ বিষয়ক সম্পাদক নয়ন হালদার,ডাঃকবীর হোসেন, মামুন হোসেন,হাসানুজ্জামান, মেহেদী হাসান,আজগার আলি, আবু সাইদ, মোঃ শাখোয়াত হোসেন, জসিম উদ্দিন,সহ অন্যান্যো আমন্ত্রিত অথিতি ও সাংবাদিক বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।