ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল পৌর নির্বাচন সম্পন্ন নৌকার জয়

বেনাপোল থেকে মোঃ জামাল উদ্দিন
জুলাই ১৭, ২০২৩ ৯:০৭ অপরাহ্ণ
Link Copied!

বন্দর নগরী বেনাপোল পৌর নির্বাচন সম্পন্ন হয়েছে নৌকা প্রতীক নিয়ে মোঃ নাসির উদ্দীন ১৩২৬৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।(17/7/2023)
তারিখ রোজ সোমবার সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নৌকা প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছেনপৌর আওয়ামী লীগের সুযোগ্য সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন ,নৌকা প্রতিকে ১৩২৬৫ ভোটে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী স্বজন মোবাইল মার্কা ৩৮২৫ ভোট পেয়েছেন ।এছাড়াও ৯টি ওয়ার্ড এর নবনির্বাচিত সকল কাউন্সিলর প্রার্থী ১নং ওয়ার্ড সাদিপুরঃ – বাবু ২নং ওয়ার্ড নামাজগ্রামঃ-/দূর্গাপুর শরিফুল পাঞ্জাবীৎমার্কা ৩নং ওয়ার্ডবেনাপোলঃ-মিজানুর রহমান উটপাখি মার্কা ৪নং ওয়ার্ড কাগজপুকুরঃ- শাহিন ব্রিজ মার্কা ৫নং ওয়ার্ড দীঘিরপাড়ঃ- আজিম উদ্দিন গাজী বোতল মার্কা। ৬নং ওয়ার্ড ভবেরবেড়ঃ- আসাদুজ্জামান ৭নং ওয়ার্ড গাজিপুরঃ- নুপুর হাজি ব্রিজ মার্কা। ৮নং ওয়ার্ড ছোট-আঁচড়াঃ- তাজিন ব্রিজ মার্কা ৯নং ওয়ার্ড বড়-আঁচড়াঃ- কামাল হোসেন পাঞ্জাবী মার্কা
১/২/৩ জুলেখা খাতুন আনারস মার্কা নামাজ গ্রাম। ৪/৫/৬ নং মহিলা সংরক্ষিত আসনে মিম খাতুন চশমা মার্কা ভবারবেড়।
মহিলা সংরক্ষিত আসন ৭/৮/৯ মোছাঃ আর্না খাতুন চশমা মার্কা গাজীপুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।