ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ফোর হুইলারের ধাক্কায় সিএনজি আরোহী নিহত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
জুলাই ৫, ২০২৩ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের মাধবপুরে ফোর হুইলারের (মেক্সির) ধাক্কায় ছিটকে পড়ে বিল্লাল মিয়া (৩২) নামে এক সিএনজি অটোরিক্সার যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুলাই) ঢাকা-সিলেট মহাসড়কের নোয়াপাড়া ইউনিয়নের শাহপুর নতুন বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।নিহত বিল্লাল মিয়া মাধবপুর উপজেলার আদাঐর ইউনিয়নের সম্পদপুর গ্রামের লাল খা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শাহপুর নতুন বাজারে রাস্তার বাম পাশে শায়েস্তাগঞ্জগামী একটি সিএনজি চালিত অটোরিক্সা(নং হবিগঞ্জ থ-১১-৫৪৬৮) দাঁড়ানো অবস্থায় থাকাকালে হবিগঞ্জগামী একটি ফোর হুইলার মেক্সি (নং চট্ট মেট্টো চ-১১-০৫১৮ নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে ধাক্কা দিলে সিএনজিটি পাকা রাস্তা থেকে ছিটকে কাঁচা রাস্তায় পড়ে যায়।সিএনজির পিছনের একটি চাকা ফেটে যায়।এতে সিএনজিতে থাকা যাত্রী বিল্লাল মিয়া গুরুতর আহত হন।পথচারীরা আহত ব্যক্তিকে উদ্ধার করে দ্রুত হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দূর্ঘটনা কবলিত গাড়ী দুটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে এবং এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে শায়েস্তাগঞ্জ হাইওযে থানার ওসি মাঈনুল ইসলাম চৌধুরী জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।