ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ২১শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মালবাহী ট্রলার ডুবে নিখোঁজ ২

Link Copied!

পটুয়াখালীর রাঙ্গাবালীতে প্রচণ্ড ঢেউয়ে একটি মালবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত দুজন নিখোঁজ রয়েছেন। শুক্রবার (৭ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে রাঙ্গাবালী উপজেলার বুড়া গৌরাঙ্গ নদীতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা যায়, গলাচিপা থেকে চর আন্ডাতে মালামাল নিয়ে যাওয়ার সময় ট্রলারটি দুর্ঘটনা কবলিত হয়। ট্রলারে মোট পাঁচজন যাত্রী ছিলেন। এদের মধ্যে দুজন নিখোঁজ রয়েছেন। আর ৩ জন যাত্রী সাঁতার কেটে কিনারে এসে উঠেছে। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে রাঙ্গাবালী থানায় আছেন। ব্যবসায়ী দীপঙ্কর সাহা ডুবে যাওয়া ট্রলারের মালিক।

সাঁতার কেটে কিনারে আসা দুই যাত্রী জানান, বন্ধু পরিবহন নামের ট্রলারে করে শুক্রবার বিকেল ৫টায় গলাচিপা লঞ্চঘাট ছেড়ে রাঙ্গাবালী উপজেলার চর আন্ডার উদ্দেশ্যে যাচ্ছিলাম। পথে বুড়া গৌরাঙ্গ নদীর তিন মোহনায় গিয়ে প্রচণ্ড ঢেউয়ের তোড়ে ট্রলারটি ডুবে যায়। এসময় ট্রলারে পাঁচজন যাত্রী ছিল।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম মজুমদার বলেন, গলাচিপা থেকে চর আন্ডাতে মালবাহী একটি ট্রলার যাচ্ছিল। তখন ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে মোট পাঁচজন যাত্রী ছিলেন। এর মধ্যে তিনজন সাঁতার কেটে তীরে আসলেও দুজন এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।