ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মুদি দোকানীকে হত্যার ঘটনায় পলাতক আসামি গ্রেপ্তার

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জুলাই ৯, ২০২৩ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় ৫০০ টাকার জন্য মুদি দোকানী জাকিরুল হত্যা মামলার পলাতক আসামি জাহাঙ্গীর হোসেন(২২) কে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব)। শনিবার রাত ১০টায় ঢাকার আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার জাহাঙ্গীর বগুড়ার ধুনটের মাজবাড়ী এলাকার মৃত মোকলেছুর রহমানের ছেলে।
রবিবার দুপুর সাড়ে ১২টায় র‍্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করে জানান, বগুড়ার শাজাহানপুর উপজেলার দড়িনন্দগ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে জাকিরুল ইসলাম ধুনটের মাজবাড়ীতে বিয়ে করেন৷ সেখানেই জাকিরুল মুদি দোকান দেন। গত বছরের ৯ ডিসেম্বর আসামি জাহাঙ্গীর তার পূর্ব পরিচিত জাকিরুলের কাছ থেকে পূর্বের পাওনা ৫০০ টাকা চায়। তখন জাকিরুল আসামি জাহাঙ্গীরকে আগে দোকানের বাকি টাকা পরিশোধ করতে বলে।এসময় জাহাঙ্গীর টাকা না দিয়ে রাত ৮টার দিকে মুদি দোকান থেকে জাকিরুলক্র টেনে বের করে এলোপাথারীভাবে কিলঘুষি ও হত্যার উদ্দেশ্যে লাঠি দ্বারা জখম করে। পরে তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় সোনাহাটা বাজারে পল্লী চিকিৎসক এর চেম্বারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ১১ ডিসেম্বর ধুনট থানায় হত্যা মামলা দায়ের করে। মামলার পরেই পুলিশের পাশাপাশি র‍্যাব আসামিকে ধরতে নজরদারি শুরু করে। পরে ৮ জুলাই র‍্যাব-১২ বগুড়া এবং র‍্যাব-৪ এর যৌথ অভিযানে ঢাকার আশুলিয়ার শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। আসামি গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল।গ্রেপ্তারকৃতর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে ধুনট থানায় হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।