ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

যাত্রীবাহী বাস উল্টে খাদে, চালকের সহকারী নিহত

Link Copied!

পটুয়াখালীর কলাপাড়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে মামুন (৩৫) নামের একজন নিহত হয়েছেন। তিনি ওই বাসের চালকের সহকারী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ যাত্রী।

সোমবার (১০ জুলাই) দুপুরে কুয়াকাটা-কলাপাড়া মহাড়কের মোহাম্মপুরে এ দুর্ঘটনা ঘটে। যাত্রীবাহী বাস উল্টে খাদে, চালকের সহকারী নিহত নিহত মামুন দুমকী উপজেলার লেবুখালী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বাসটি দ্রুতগতিতে চলায় এমন দুর্ঘটনা ঘটেছে বলে দাবি একাধিক যাত্রী ও স্থানীয়দের।

পুলিশ জানায়, ‘আল্লাহর রহমত’ নামের বাসটি বেলা ১১টার দিকে ২৫-৩০ জন যাত্রী নিয়ে কুয়াকাটা থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেয়। মোহাম্মদপুর এলাকায় পৌঁছালে অটোরিকশা ও মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকের সহকারী মামুনের মৃত্যু হয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ বলেন, ঘটনার পর থেকে চালক পলাতক। গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।