ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক সম্রাজ্ঞী কে আটক করেছে র়্যাব-৬

মেহেদি হাসান নয়ন, বাগেরহাট
জুলাই ১০, ২০২৩ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট জেলার কুখ্যাত মাদক কারবারি গত ৫ জানুয়ারি ২০১৪ তারিখ ১০০ গ্রাম হেরোইনসহ মদক সম্রাজ্ঞী মোরশেদা বেগম ও আজিম শেখকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম গ্রেফতার করে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্য বাদী হয়ে তাদের বিরুদ্ধে বাগেরহাট জেলার ফকিরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

মামলার বিচারকার্য সূত্রে জানা যায়, বিজ্ঞ আদালত সত্যতা প্রমানিত হলে মোরশেদা বেগম ও আজিম শেখকে যাবজ্জীবন সাজা প্রদান করেন,কিন্তু মোরশেদার বিরুদ্ধে আরো বেশ কয়েকটি মাদক মামলা থাকলেও মোরশেদা বেগম আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যশোরসহ দেশের বিভিন্ন স্থানে পালিয়ে বেড়ায়।

এরই ধারাবাহিকতায় সোমবার ১০ জুলাই র়্যাব-৬(স্পেশাল কোম্পানি)খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার শার্শা থানা এলাকায় অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কুখ্যাত মাদক সম্রাজ্ঞী মোসাঃ মোরশেদা বেগম কে গ্রেফতার করে ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আমিনুজ্জামান জানান, গ্রেফতারকৃত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক সম্রাজ্ঞী মোরশেদা কে জেল হাজতে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।