ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের মালামালসহ চোর চক্রের দুই সদস্য আটক

রামপাল(বাগেরহাট)প্রতিনিধি
জুলাই ২১, ২০২৩ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট জেলার রামপাল কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রের মালামালসহ মো. জনি শেখ (৩২) ও মো.মনিরুল শেখ (৪২) নামের চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে রামপাল থানা পুলিশ।

আটককৃত চোর জনি উপজেলার রাজনগর ইউনিয়নের বড় দূর্গাপুর এলাকার আ. আজিজ শেখ’র পুত্র ও মনিরুল একই এলাকার মৃত মোহর আলী শেখ’র পুত্র।

(২০ জুলাই) বৃহস্পতিবার রাত সাড়ে ৩ টার দিকে পুলিশ গোপন সূত্রে খবর পায় তাপবিদ্যুৎ কেন্দ্রের মালামাল চুরি করে নিয়ে বিক্রির উদ্দেশ্যে রওয়ানা হয়েছে একদল চোর। এ খবর পেয়ে সাব-ইন্সফেক্টর মো. জাহিদুল ইসলাম’র নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল বড় দূর্গাপুর চরের আবুল কালাম সরদারের টিনের ঘরের সামনে অভিযান চালিয়ে জনি ও মনিরুলকে তাপবিদ্যুৎ কেন্দ্রের ২০৫ (দুইশত পাঁচ) কেজি লোহার রড এবং কিছু পুরাতন টিনের ভাঙাচোরা অংশসহ হাতেনাতে আটক করে।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ এস. এম. আশরাফুল আলম’র কাছে জানতে চাইলে তিনি বলেন, গতকাল ভোর রাতে তাপবিদ্যুৎ কেন্দ্রের মালামালসহ দুই চোরকে আটক করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে এবং বাগেরহাট বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।