ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে হত্যার বিচার দাবিতে মানববন্ধন বিক্ষোভ, ও সড়ক অবরোধ

রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি
জুলাই ২৯, ২০২৩ ১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাবিবুর রহমান সবুর হত্যায় জড়িতদের বিচারের দাবিতে দাউদপুর এলাকায় মানববন্ধন বিক্ষোভ ও সরক অবরোধ করে এলাকবাসী।

হাবিবুর রহমান সবুর এর পরিবার ও এলাকাবাসী জানান পূর্ব শত্রুতার জের ধরে হাবিবুর রহমান সবুরকে ইট ভাটার ভিতরে ট্রাক চাপা দিয়ে হত্যা করা হয়। পরে লাশ গুম করার জন্য নদী পথে ট্রলারযোগে নেয়ার প্রস্তুতি কালে ইটভাটার সুপারভাইজার ও নৈশো প্রহরী কে দেখে লাশ ফেলে পালিয়ে যায় হত্যাকারীরা।
হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবিতে রূপগঞ্জ কালিগঞ্জ সড়কে জড়ো হন হাবিবুর রহমান সবুর এর পরিবার ও এলাকাবাসী। প্রথমে সড়কে মানববন্ধন করেন তাঁরা। এরই একপর্যায়ে সড়কে বসে পড়ে বিক্ষোভ করতে থাকেন তাঁরা। এতে রূপগঞ্জ কালিগঞ্জ সড়কে প্রায় ২ ঘন্টার মতো যান চলাচল বন্ধ থাকে। পরে রূপগঞ্জ থানার পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করলে যান চলাচল স্বাভাবিক হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন এ ঘটনায় একটি মামলা হয়েছে অপরাধীদের গ্রেফতারের পুলিশ তৎপর রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।