ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

সড়ক দুর্ঘটনায় মামা-ভাগনে নিহত

আবুল হাসনাত রিন্টু, ফেনী
জুলাই ৫, ২০২৩ ১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফেনীর দাগনভূঞায় সড়ক দুর্ঘটনায় মেহেদী হাসান (২৪) ও আব্দুল্লাহ আল রবিন (২৫) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। সোমবার বিকেলে ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম।নিহত মেহেদী হাসান নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর কাঁকড়া গ্রামের মো. বাহারের ছেলে ও আব্দুল্লাহ আল রবিন একই গ্রামের মো. সেলিমের ছেলে। তারা সম্পর্কে মামা-ভাগিনা।

স্থানীয় সূত্রে জানা যায়, কোম্পানীগঞ্জের চর কাঁকড়া থেকে মোটরসাইকেল যোগে দাগনভূঞা আসছিলেন মামা-ভাগিনা। দাগনভূঞা আসার পথে আজিজ ফাজিলপুর মুক্তার বাড়ির দরজা নামক স্থানে এলে তাদের মোটরসাইকেলের সঙ্গে আরেকটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন মেহেদী হাসান ও আব্দুল্লাহ আল রবিন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

দাগনভূঞা থানার ওসি মো. হাসান ইমাম জানান, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।