ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

হত্যা মামলায় এক নারীসহ তিনজনের যাবজ্জীবন

Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের হরেন্দা গ্রাম এলাকায় সংঘবদ্ধ বিষপানে হত্যার দায়ে এক নারীসহ তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে আসামিদের প্রত্যেককে দশহাজার টাকা জরিমানা, ও দুটি ধারায় অনাদায়ে একটিতে একবছর আরও দুই মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১২জুলাই) দুপুর ১২টার দিকে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নূরইসলাম এ রায় ঘোষনা করেন ।

রায়ে যাবজ্জীবন প্রাপ্ত আসামিরা হলেন উপজেলার হরেন্দা গ্রামের হাঁস মিয়ার ছেলে আমজাদ হোসেন (৬০), আতাউরের স্ত্রী মুন্জিলা (৫০) আতাউর রহমান (৬৫ উপজেলার হরন্দা গ্রামের নিজামদ্দীনের ছেলে।
এজাহার সূত্রে জানা গেছে, ২০০০ সালের ১৩ মে পাঁচবিবি উপজেলার হরুন্দা গ্রামে এ ঘটনায় ওই যুবতীর বাড়ি হরিপুর পলাশ বাড়ি জেলা গায়বান্ধা থেকে বিবাহের কথা বলে (১৮.০০০) হাজার টাকা সহ যুবতীকে নিয়ে আসেন টাকা আত্মসাত করে পরের দিন যুবতীর মুখে বিশ ঢেলে হত্যা করে এ ঘটনায় ওই বছরের ১৩ মে পাঁচবিবি থানায় ওই যুবতীর মা খালেদা বেওয়া মামলা করেন। পরে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে।

মামলার বাদী বলেন, আদালত যে রায় দিয়েছেন, আমরা অনেক খুশি ও সন্তুষ্ট। আমার মেয়ের আত্মা শান্তি পাবে। আর প্রত্যেকটা হত্যার ঘটনায় এরকম রায় হলে আমাদের সমাজে হত্যার ঘটনা কমে যাবে।

তবে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আতাউর রহমানের ছেলে ছাইদার বলেন, আমার বাবা স্বীকারোক্তি দেয়নি। নিহত মুনজিলা আমাদের বাড়িতে আশ্রিতা ছিলেন আমরা উচ্চ আদালতে যাব, সেখানে ন্যায়বিচার নিশ্চিত হবে।

মামলাটির রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট নৃপেন্দ্র নাথ মণ্ডল পিপি ও আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট মোস্তাফিজার৷

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।