ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

১৮কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী খাটো জিল্লু আটক

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি
জুলাই ২, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর বদলগাছীতে ১৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে থানা পুলিশ। আটককৃত আসামি হলেন উপজেলার কোলা ইউনিয়নের কয়াভবানী গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ জিল্লুর রহমান।

রবিবার (২ জুলাই) থানায় প্রেস ব্রিফিং এ ওসি মো.আতিয়ার রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকাল ৯.৪৫ মিনিটে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কোলা ইউনিয়নের কয়াভবানীপুর গ্রামের মোঃ জিল্লুর রহমান এর বাড়িতে অভিযান পরিচালনা করা হয় অভিযান কালে তার বাড়িতে চালের ড্রামের ভিতর এবং মাটির গর্তে লুকিয়ে রাখা প্লাস্টিকের ড্রামের ভিতর থেকে ১৮ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক ব্যবসায়ী মোঃ জিল্লুর রহমান (৪৩) কে আটক করা হয়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আতিয়ার রহমান প্রেস ব্রিফিংয়ে আরও জানান, একটি চাউলের ড্রাম সহ মোট ১৮ কেজি গাঁজা উদ্ধার সহ আসামি কে আটক করি। ২০১৮ইং সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে। আসামি কে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।