ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

১ কেজি গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী রেনু গ্রেপ্তার

Link Copied!

পটুয়াখালীর বাউফলের কালাইয়া বাজার রোডের মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত রুনু বেগমকে (৩৫) এক কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার বাসায় অবস্থান করা ৪ জনকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। অভিযোগ উঠেছে আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতার চাপে ঘটনাস্থলে আটক হওয়া ৪ জনকে ছেড়ে দিয়েছে পুলিশ।

সোমবার (৩জুলাই) রাত ৮ টার দিকে কালাইয়া বাজার রোডের বড় পুকুরপার এলাকার বাসা থেকে গাঁজাসহ রুনু বেগমকে গ্রেপ্তার হয়।

প্রভাবশালীর চাপের অভিযোগ অস্বীকার করে গোয়েন্দা পুলিশের অভিযানকারী দলের একজন কর্মকর্তা জানায়, রুনুর কাছ থেকে মাদক উদ্ধার হয়। বাকিদের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। ঘটনাস্থলে থাকায় তাদের জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছিলো। গ্রেপ্তার শুধু একজন রুনু বেগম।

পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রুনু বেগমকে মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। তার স্বামী রেজাউলের বিরুদ্ধেও একাধিক মাদক মামলা রয়েছে। রেজাউল পলাতক রয়েছে। তাদের দুজনের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গ্রেপ্তারকৃত রুনু বেগম ও তার স্বামী রেজাউল করিম দীর্ঘ প্রায় ১২ বছর মাদক ব্যবসার সাথে জড়িত। অদৃশ্য ক্ষমতাবলে প্রকাশ্যেই মাদক বিক্রি করতেন তারা। প্রতিবাদ করতে গেলে তাদের হামলার স্বীকার হতেন এলাকাবাসী। কালাইয়া ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন যায়গায় গাঁজা ও ইয়াবা সাপ্লাই দেয় এই দুজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।