ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

৪০ কেজি গাঁজা ও পিকআপ সহ আটক ০২

রাশেদ, বিশেষ প্রতিনিধি
জুলাই ২৪, ২০২৩ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় ৪০ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

২৪ জুলাই (সোমবার) সকালে বগুড়া সদর উপজেলার গোকুল এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কের উপর থেকে কুড়িগ্রামের খালিধা কালোয়া এলাকার আনোয়ারুল ইসলাম এবং লালমনিরহাটের খোচাবাড়ি এলাকার মমিনুর ইসলাম কে আটক পূর্বক মাদক বহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।
এসব তথ্য নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া’র উপ-পরিদর্শক আবির হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে গোকুল এলাকায় রংপুর-বগুড়া মহাসড়কের উপরের চেকপোস্ট পরিচালনা করে রংপুরগামী একটি পিকআপ( রংপুর-ন-১১-০৮৯৫) থামানো হয়৷ এসময় চালক আনোয়ারুল ইসলাম পালানোর চেষ্টা করলে প্রথমে তাকে এবং পরে মমিনুরকে আটক করা হয়৷ এরপর তাদের পিকআপ তল্লাশি করে বিশেষভাবে তৈরী লুকায়িত চেম্বার থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়৷ এসময় তাদের আটক দেখিয়ে পিকআপটিও জব্দ করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া’র উপ-পরিদর্শক আবির হাসান আরও জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।