ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

উলিপুরে ১০ জুয়ারু কে গ্রেপ্তার করেছে পুলিশ

নুর মোহাম্মদ (রোকন) বিশেষ প্রতিনিধি
আগস্ট ১২, ২০২৩ ২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

উলিপুর উপজেলাধীন নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সাহেবের আলগা ইউনিয়নের ১নং ওয়ার্ডের দই খাওয়ার চর এলাকা থেকে একই গ্রামের মোঃ শফি আলম (২৫) মোঃ সুজন মিয়া (৩৩) মোঃ জিয়ারুল হক (২৯) মোঃ শাহাব উদ্দিন (৩০) মোঃ নুরুজ্জামান শেখ (৪০) মোঃ আজাদ (৩০) মোঃ আদম আলী (৩৮) মোঃ মাইদুল ইসলাম (৪০) মোঃ জহুরুল ইসলাম (৩৮) এবং মেকুরের আলগা গ্রামের মোঃ আশাদ খাঁ (৩৫) সহ মোট ১০ জনকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধারসহ হাতেনাতে গ্রেফতার করে।

পুলিশ জানায় গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই মো. সাইফুল্লাহ্ এর নেতৃত্বে সংগীয় ফোর্স অভিযান চালিয়ে সাহেবের আলগা ইউনিয়নের পূর্ব দই খাওয়ার চর গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে জুয়া খেলা অবস্থায় ওই ১০ জুয়ারুকে আটক করা হয়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) বলেন আমরা প্রায় প্রতিদিনই প্রত্যন্ত অঞ্চলে জুয়ারুদের গ্রেফতার করছি। নানাভাবে মানুষকে সচেতন করছি। কুড়িগ্রাম জেলায় জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

আটক ১০ জনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।