ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

জোয়ারের পানি পটুয়াখালী শহরে

Link Copied!

পটুয়াখালী পৌর শহরের বেশকিছু এলাকায় ঢুকে পড়েছে জোয়ারের পানি। পাশাপাশি জেলার বিচ্ছিন্ন দ্বীপ ও চরাঞ্চল প্লাবিত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (২ আগস্ট) দুপুরের দিকে শহরের মহিলা কলেজ, জুবিলী স্কুল সড়ক, পুরাতন হাসপাতাল সড়ক, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল, পিটিআই সড়কসহ নিম্ন এলাকায় জোয়ারের পানিতে ঢুকে পড়ে। এসব সড়কে এক থেকে দেড় ফুট পর্যন্ত পানি উঠতে দেখা গেছে।

মঙ্গলবার (১ আগস্ট) সকাল থেকে উপকূলীয় এলাকায় থেমে থেমে বৃষ্টি ও ঝোড়ো বাতাস অব্যাহত রয়েছে। আজও সকাল থেকে পটুয়াখালীতে থেমে থেমে বৃষ্টি অব্যাহত রয়েছে। বৃষ্টির কারণে অনেক এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।

পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ বলেন, জোয়ারের পানি যাতে শহরে প্রবেশ করতে না পারে সেজন্য শহরের বিভিন্ন খালের মুখে নির্মাণ করা স্লুইস গেট বন্ধ করে দেওয়া হয়েছে। এরপরও অনেক এলাকায় পানি উঠেছে। তবে নদীতে ভাটার সঙ্গে সঙ্গে পানি যাতে নেমে যেতে পারে সেজন্য স্লুইস গেটগুলো খুলে রাখা হবে। মেয়র আরও বলেন, সার্বিক পরিস্থিতি আমরা মনিটরিং করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।