ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের শ্রদ্ধা

মোঃ শিহাব উদ্দিন , গোপালগঞ্জ
আগস্ট ৩, ২০২৩ ১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

আজ বুধবার ২আগস্ট সকাল ১১:৩০ মিনিটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সভাপতি বিচারপতি মোহাম্মদ নিজামুল হক নাসিম। আরো উপস্থিত ছিলেন সচিব সহ সকল প্রেস কাউন্সিল এর সকল বিজ্ঞ সদস্য ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
তিনি ১৫ই আগস্ট এর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও দোয়া মোনাজাত করেন। তিনি বঙ্গবন্ধু সমাধির মন্তব্য বই এ স্বাক্ষর করেন।
টুংগীপাড়া থেকে বের হয়ে তিনি গোপালগঞ্জ সার্কিট হাউস কনফারেন্স রুমে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত সংবাদপত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকতার নীতি ও নৈতিকতা এবং সাংবাদিকতার আচরণ বিধি প্রতিপালন সম্পর্কিত সেমিনার ও মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির আসন অলঙ্কার করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা প্রশাসক কাজী মাহাবুবুল আলম
বিশেষ অতিথি হিসেবে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার,
মত বিনয় সভায় স্বাগত বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা তথ্য অফিসার মাইনুল ইসলাম। সভায় প্রেস কাউন্সিল প্রণীত সাংবাদিকদের জন্য অনুসরণীয় আচরণবিধি পেশ করেন শ্যামল তন্ত্র কর্মকার সচিব বাংলাদেশ প্রেস কাউন্সিল, আলোচক হিসাবে উপস্থিত ছিলেন মোজাফফর হোসেন পল্টু সদস্য বাংলাদেশ প্রেস কাউন্সিল।
সভায় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব গোপালগঞ্জ সভাপতি বিএম জুবায়ের হোসেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এজেড আমিনুজ্জামান রিপন, জয়ন্ত শিরালী সাংবাদিক মনির মোল্লা , সাংবাদিক পলাশ শিকদার, সাংবাদিক মো শিহাব মোল্লা তপু শেখ,অনিক সিকদার সাংবাদিক মোহাম্মদ শাহাবুদ্দিন সুজা সহ গোপালগঞ্জ জেলার সকল সাংবাদিক বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।