ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

টুঙ্গিপাড়া থানা পুলিশ কর্তৃক আইন শৃংখলা রক্ষার্থে মহড়া অনুষ্ঠান

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ
আগস্ট ৯, ২০২৩ ১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

অদ্য ইং ০৮/০৮/২৩ তারিখ বিকাল ৩:৪৫- ৫:৪০ ঘটিকা সময় পর্যন্ত টুঙ্গিপাড়া থানা পুলিশের পক্ষ থেকে অফিসার ইনচার্জ জনাব এস এম কামরুজ্জামান এর নেতৃত্বে টু্ঙ্গিপাড়া পৌরসভার একাংশ, পাটগাতি ইউনিয়ন ও বর্নি ইউনিয়নের একাংশে এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আইন শৃঙ্খলা রক্ষার্থে এক মহড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত মহড়া অনুষ্ঠান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের ৩ নং গেট থেকে শুরু হয়ে পাটগাতি বাজার_ গওহরডাঙ্গা _শ্রীরাম কান্দি_ দক্ষিণ বাঁসুরিয়া_ বোরহানের দোকান_ সিঙ্গিপাড়া বাজার_মল্লিকের মাঠ_গিমাডাঙ্গা আজিম বাজার _ গিমাডাঙ্গা নতুন বাজার হয়ে টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ডে এসে শেষ হয়। এর মাঝে সিঙ্গিপাড়া বাজার, গিমাডাঙ্গা নতুন বাজার ও টুঙ্গিপাড়া বাসষ্ট্যান্ডে টুঙ্গিপাড়া থানা অফিসার ইনচার্জ জনাব এস এম কামরুজ্জামান স্থানীয় লোকজনের উদ্দেশ্য বলেন, “এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ও আইন শৃঙ্খলা রক্ষার্থে থানা পুলিশ বদ্ধ পরিকর রয়েছে। এলাকায় মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান চলছে ও এই অভিযান চলমান থাকবে। মাদককারবারি ও জুয়াড়ীদের তথ্য দিতে এলাকার লোকজনের সহযোগিতায় কামনা করেন এবং তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে মর্মে প্রত্যায়ন করেন। এছাড়া এলাকায় বাল্য বিবাহ, নারী নির্যাতন প্রতিরোধ ও ইভটিজারদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দেন।” অফিসার ইনচার্জ আরও জানান যে, এ ধরনের মহড়া চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন টু্ঙ্গিপাড়া থানা পুলিশ পরিদর্শক জনাব আহম্মেদ আলী বিশ্বাস, সেকেন্ড অফিসার জনাব মোঃ ওবায়দুর রহমান সহ টু্ঙ্গিপাড়া থানার অন্যান্য অফিসার ও ফোর্সগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।