ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন আসলেই রাস্তা, ড্রেন, কালভার্ট করে দেয়ার আশ্বাস, নির্বাচনের পরেই তাদের হারিয়ে যায় বিশ্বাস

আজিজুল ইসলাম, খুলনা
আগস্ট ৭, ২০২৩ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

খুলনা জেলার রূপসা উপজেলার ৩ নং নৈহাটি ইউনিয়ন এর ২ নং ওয়াড বাগমারা গ্রামের উত্তর পাড়া অচিনতলা মাদ্রাসার পচ্চিম পাশে, হাজার হাজার মানুষের বসবাসের চলাচলের রাস্তার হয়নি কোনো উন্নয়ন। নির্বাচনের সময় সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শিদি এবং তার সহধর্মিনী শারমিন সালাম এই জায়গাতে দাঁড়িয়ে জনগণকে আশ্বাস দিয়েছিলেন নৌকা মার্কায় আপনাদের মূল্যবান ভোটটি দিবেন, নির্বাচনের পরে ড্রেন রাস্তা করে দিবো, পরে কোনো খোঁজ খবর রাখেননি ঐ এলাকার মানুষ কেমন আছে।

এলাকায় বাসী বলেন আমরা অনেকবার মেম্বার, চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান,ও উপজেলা নির্বাহী অফিসার, এলজিডি ইঞ্জিনিয়ার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাদের বারবার জানানো হইছে এবং তারা এখানে এসেছে আসার পরেও কোনো কাজ করেনি । এমপি ও তার সহধর্মিনী এখানে এসে ওয়াদা দিয়ে গেছেন রাস্তা ড্রেন করেদেবেন কিছুই হইনি পাঁচ বছরে।

নির্বাচন আসলেই রাস্তা, ড্রেন, কালভার্ট করে দেয়ার দেয়ার আশ্বাস, নির্বাচনের পরেই তাদের হারিয়ে যায় বিশ্বাস

নির্বাচন আসলে এলাকায় গরিব অসহায় মানুষের কাছে ছুটে জান ভোটের জন্য, মাথায় হাত, কপালে হাত, হাতে হাত,কোলাকুলি করে মানুষের কাছে ওয়াদা দিয়ে যায় এই রাস্তা, ড্রেন, কালভার্ট করে দিব, নির্বাচনের পরেই তারা আমাদেরকে ভুলে যান ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।