ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে ৮’বছরের শিশু ধর্ষন চেষ্টায় আটক ১

Link Copied!

পটুয়াখালী পৌরসভার ১ নং ওয়ার্ড টাউন জৈনকাঠীতে ৮ বছরের শিশুকে ধর্ষন চেষ্টার ঘটনায় বশির মৃধা (৫০) নামের এক জনকে আটক করেছে পুলিশ। আটককৃত বশির মৃধা টাউন জৈনকাঠীর বাসিন্দা মোহাম্মদ আলী মৃধার ছেলে।

বুধবার ৯’আগস্ট দুপুর আনুমানিক ২ টার সময় এ ঘটনা ঘটে। ভিকটিম (৮) ২’য় শ্রেণির ছাত্রী। এবিষয়ে ভিকটিমের পিতা পটুয়াখালী সদর থানায় লিখিত এজাহার দায়ের করেন। যাহা নারী শিশু নির্যাতন দমন আইন সংশোধন (২০০০ ইং) এর ধারায় রুজু করা হয়েছে। মামলা নং-০৮/২৩ ইং।

এজাহার সুত্রে, ভিকটিম (৮) তার নানা বাড়ি থেকে পড়াশোনা করে। ঘটনার দিন দুপুর বেলা বাড়ির উঠোনে বৃষ্টিতে ভিজতেছিলো এ সময় আসামি বশির মৃধা ভিকটিমকে কথা শোনার জন্য হাত ধরে ডেকে নিয়ে যায়। পরে আসামির ঘরের পেছনে তাদের বাথরুমে নিয়ে ভয় দেখিয়ে মুখ চেপে ধরে জামা পোষাক খুলে যৌনকামনা চরিতার্থ করার জন্য স্পর্শকাতর স্থানে হাত দিয়ে জোরপূর্বক ধর্ষন চেষ্টা করে। এসময় শিশুর ডাকচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে আসামি দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ভিকটিমের পিতা বলেন, আসামি পরিবার এলাকার প্রভাবশালী তার ভাই সাবেক উপজেলা চেয়ারম্যান, বর্তমানে ক্ষমতাসীন দলের জেলা পর্যায়ের নেতা হওয়ায় ভয়ভীতি দেখিয়ে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করছেন। তিনি আরও বলেন, ঘটনার পর মেয়েকে নিয়ে মেডিকেল আসার সময় পথমধ্যে বাঁধা দেয় আসামি বশির মৃধার ভাই ওয়াশিম মৃধা ঘটনাটি মিট করে নেয়ার জন্য বলেন। তখন ৯৯৯ নাম্বারে কল দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ভিকটিম (৮) ও আসামি বশির মৃধাকে থানায় নিয়ে আসেন। আমরা গরীব হওয়ায় আসামির পরিবারের লোকজন নিয়ে শঙ্কিত।

পরে ঘটনাস্থলে পরিদর্শন করেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সাজেদুল ইসলাম (সজল) ও সদর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ জসিম উদ্দিন বলেন, আমরা ঘটনাটি জানতে পেরে তাৎক্ষনিক পুলিশ পাঠানো হয়েছে। ভিকটিম ও অভিযুক্ত বশির মৃধা কে জিগাস্যাবাদের জন্য থানা হেফাজতে আনা হয়। পরে ভিকটিমের জবানবন্দি ও মেডিকেল পরীক্ষার পর বাদীর লিখিত এজাহার রুজু করা হয়েছে। মামলা নং-৮/২৩

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।