ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালী যুব সমাজ ও মুসল্লীদের দাবি, নাস্তিক আসাদ নুরের ফাঁসি চাই

Link Copied!

প্রিয় নবীর অপমানে যদি না কাঁদে তোমার মন, মুসলিম নয় মুনাফিক তুমি নবিজীর দুশমন। আল্লাহ্ ও প্রিয় রাসুল (সঃ) কে কটুক্তিকারী কুখ্যাত নাস্তিক আসাদ নুরের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে টাউন জৈনকাঠী যুব সমাজ ও মুসুল্লিগন।

শুক্রবার ১১’আগস্ট জুমার নামাজের পরে বিক্ষোভ মিছিল করা হয়েছে। মীরা বাড়ি জামে মসজিদের সামনে থেকে শুরু হয়ে লোহালিয়া ব্রীজে এসে শেষ হয়। এসময় আসাদ নুরের ছবি পুস্তিকা দাহ করা হয়।

মীরা বাড়ি জামে মসজিদের সভাপতি সৈয়দ হারুন-অর রশিদ’র সভাপতিত্বে ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর নিজামুল হক নিজামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, হাফেজ মাওলানা ইলিয়াস হোসেন পেশ ইমাম মীরা বাড়ি জামে মসজিদ, হাফেজ মোহাম্মদ অলিউল্লাহ পেশ ইমাম হাওলাদার বাড়ি জামে মসজিদ, ক্বারী মোহাম্মদ ইব্রাহিম খলিল পেশ ইমাম হাজারি বাড়ি জামে মসজিদ, মোহাম্মদ আলমগীর সুপার আল-আমিন মাদ্রাসা টাউন জৈনকাঠী, হাফেজ মোহাম্মদ শাহারিয়ার পেশ করেছে তালবাড়িয়া জামে মসজিদ, হাফেজ মোহাম্মদ আসাদুল পীরতলা জামে মসজিদ,

মুফতী সাদেকুর রহমান পেশ ইমাম চন্দনবাড়িয়া জামে মসজিদ, এছাড়াও যুব সমাজের পক্ষে সৈয়দ বেল্লাল হোসেন পাবেল, সাবেক সহ-সভাপতি জেলা ছাত্রলীগ, সৈয়দ রাসেল, সৈয়দ রুবেল ১ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি, আল-আমীন হাওলাদার সাধারন সম্পাদক যুবলীগ ১ নং ওয়ার্ড, সৈয়দ নয়ন, রুবেল মৃধা, হাসান হাওলাদার, ইউসুফ হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।