ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

Link Copied!

পত্নীতলায় রবিবার সকালে সাপাহার-নজিপুর সড়কের নকুচা মোড় এলাকায় মাছ পরিবহনকারী একটি ভূটভূটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ভূটভূটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়েছে।

জানাগেছে সাপাহার-নজিপুর সড়কের নকুচা মোড় এলাকায় মাছ পরিবহনকারী একটি ভূটভূটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালক ভূটভূটির নিচে চাপা পড়ে। এসময় স্থানীয় লোকজন পত্নীতলা ফায়ার সার্ভিসে খবর দিলে পত্নীতলা ফায়ার সার্ভিস তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে চালককে উদ্ধার করলেও অতিরিক্ত রক্ত ক্ষরনের ফলে ঘটনাস্থলেই তার মৃত হয়। এসময় পত্নীতলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পত্নীতলা ফায়ার সার্ভিস উক্ত মৃত দেহ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন বলে ফায়ার সার্ভিস ইনচার্জ রাইহান ইসলাম জানান। মৃত ভূটভূটি চালক আরমান হোসেন (৩০) ধামইরহাট উপজেলার আগাদ্বিগুনের এন্দোয়া গামের দেলোয়ার হোসেন এর পুত্র বলে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।