ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বিশ পিস ট্যাপেন্টাডল সহ গ্রেফতার ০২

রাশেদ, বিশেষ প্রতিনিধি
আগস্ট ২০, ২০২৩ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় ২০ পিস নেশা জাতীয় নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বগুড়া সদর ফাঁড়ি পুলিশ।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক বিক্রির সময় বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বারপুর স্কুলপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে আসামী আরিফুল ইসলাম মাসুদ (৩৬) এবং বগুড়া পৌরসভার ১৭নং ওয়ার্ডের বারপুর মধ্যপাড়া গ্রামের ফটিক হোসেন এর ছেলে সুজন (৩৯)কে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, আসামীরা দীর্ঘদিন যাবত মাটিডালী, বিসিক সহ আশেপাশের এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো।বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ সুজন মিঞা জানান, আসামীরা দীর্ঘ দিন যাবত চতুরতার সাথে মাদক ব্যবসা করে আসছিলো। গ্রেফতারকৃত আসামীদের মাদক আইনে মামলা দায়ের করে রোববার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।