ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে এক স্কুল ছাত্রী নিহত

আঃজলিল,স্টাফ রিপোর্টার
আগস্ট ৩, ২০২৩ ১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

যশোরের বেনাপোলে চেকপোস্ট বড় আচড়া রোড মোড় প্রাইমারি স্কুল সংলগ্ন রাস্তা পারাপারের সময় বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির মেধাবী ছাত্রী মোছাঃ আনিকা আক্তার শরিফা(১২)ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে নিহত।

ইং ২ আগস্ট বুধবার ২০২৩ আনুমানিক ৯টা ৪৫ মিনিটে ঢাকা মেট্রো-ট, ২২-১৭২৪ বাংলা ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

নিহত আনিকা আক্তার(শরিফা) বেনাপোল পোর্ট থানার বড় আচড়া ৯নং ওয়ার্ড এলাকার ফেরিব্যাবসায়ী আলমগীর হোসেনের মেয়ে।
সরেজমিন থেকে জানা যায় যে,বুধবার(২ আগষ্ট ২০২৩ আনিকা আক্তার শরিফা স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে তিন চাকার ভ্যান গাড়ীতে বসে সকাল ৯টা ৪৫ মিনিটের দিকে বড়আঁচড়ার প্রাইমারি স্কুল মোড়ে এসে পৌছলে বিপরীত দিক থেকে আসা পণ্য বোঝাই একটি বাংলাদেশী ট্রাক সজোরে ধাক্কা খেয়ে চাকার নিচে পড়ে।

এরপর ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা সেখান থেকে দ্রুত আনিকাকে উদ্ধার করে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হলে পথেই সে মারা যায়।

এব্যাপারে বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর ট্রাক ও চালক কে গ্রেফতার করা হয়েছে। নিহত ছাত্রীর লাশ ময়না তদন্তের জন্য যশোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ৷ নিহতের ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এদিকে,শিক্ষার্থী আনিকা’র মৃত্যুতে মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা বিদ্যালয় সম্মুখে বেনাপোল মহাসড়কে এক মানববন্ধন কর্মসূচি পালণ করে,এ খবর পার্শ্ববর্তী বেনাপোল বাজার এলাকায় অবস্থিত “বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়”এ পৌছাইলে সেখানকার প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর নেতৃত্বে ঐ স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা বিদ্যালয় সম্মুখে বেনাপোল-যশোর মহাসড়কে মানববন্ধন করে।

দূর্ঘটনার কারন সম্পর্কে স্থানীয়রা জানান,বন্দর এলাকা জুড়ে বাইপাস সড়ক এবং মহাসড়ক সমূহে ভারতীয় পণ্য বোঝাই ও পণ্যবিহীন ট্রাক ইচ্ছামত রাখায় রাস্তা সংকীর্ণ হয়ে যানজটের সৃষ্টি করছে। তারা আরও বলেন, ভারতীয় পণ্য খালাসের জন্য কিংবা পণ্যবিহীন ট্রাক অবস্থান নেওয়ার জন্য বন্দরে একটি ভারতীয় ট্রাক টার্মিনাল থাকা সত্বেও বন্দর কর্তৃপক্ষের অব্যবস্থাপনার কারনে সড়কসমূহে প্রতিনিয়োতই যানজটের কবলে এই ধরনে দূর্ঘটনার সম্মুখীন হতে হয়। যার জন্য আজ কোমলমতি শিক্ষার্থী শরিফার প্রাণ গেল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।