ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোলে ৩ সাজাপ্রাপ্ত সহ ১৪ জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

আঃজলিল,স্টাফ রিপোর্টার
আগস্ট ৭, ২০২৩ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের এক অভিযানে ৩ সাজাপ্রাপ্ত সহ ১৪ জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার।

ইং ৬ আগস্ট রবিবার বেনাপোল থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

ডিউটি অফিসার এসআই ঝন্টু জানান,যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম মহোদয় এর নির্দেশক্রমে, ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন ভূইয়ার নেতৃত্বে বেনাপোল পোর্ট থানা পুলিশ অভিযান চালিয়ে এলাকা হতে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার করা হয়। গ্রেফতার কমত আসামিরা হলেন
১.মোঃ তরিকুল ইসলাম, পিতা-মৃত আবু বক্কার সরকার, সাং-শিবনাথপুর বারপোতা, ২.মোঃ আইয়ুব আলী, পিতা-মোঃ জাহান আলী, সাং-গয়ড়া, পোষ্ট-বেনাপোল, ৩.মেসার্স রহমান এন্ড ব্রাদার্স মালিক, মোঃ মোস্তাফিজুর রহমান, পিতা-মোঃ বজলুর রহ মান, সাং-বাহাদুরপুর রোড, পোড়াবাড়ী, সব থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোর।

অপার দিকে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামীরা হলেন ১.মোঃ তরিকুল, পিতা-মোঃরাজ্জাক, সাং-গাজীপুর, ২.মোঃ এনামুল হোসেন, পিতা-মৃত মনু শেখ, সাং-দিঘীরপাড় (রাশেদ কমিশনাররের বাড়ীর পাশে),৩. মোঃ রায়হান, পিতা-মোঃ রহমান, সাং-দিঘীরপাড়, ৪. মোঃ আক্তার হোসেন, পিতা-ওহিদুল্লাহ বল্টু, মাতা-বানেছা বেগম, সাং-সাদীপুর, ৫. মোঃ সুইট (৩০), পিতা-কবির হোসেন, সাং-দিঘীরপাড়, ৬. মোঃ রিংকু, পিতা-আলী হোসেন, সাং-বড় আঁচড়া, ৭.মোঃ জাকির হোসেন (৩১), পিতা-মৃত আবু শাম, সাং-কৃষ্ণপুর (পশ্চিমপাড়া), ৮.মোঃ হাসান আলী, পিতা-মোঃ রুহুল আমিন, সাং-পুটখালী পশ্চিম পাড়া, ৯.মোঃ কামরুল ইসলাম৥ কামাল, পিতা-আহম্মেদ আলী মন্ডল, সাং-রাজাপুর উত্তরপাড়া, ১০.মোঃ রনি, পিতা-শহিদুল ইসলাম, সাং-বড় আচঁড়া, ১১. মোঃ মারুফ হোসেন, পিতা-মোঃ শাহজামাল, সাং-বড় আচঁড়া, সব থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরগনকে গ্রেফতার করা হয়।

তবে গ্রেফতারকৃত সকল আসামীদের যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।