ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ব্যবসায়ী কে কুপিয়ে গুরুতর জখম করে অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় কুখ্যাত কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার

ফয়সাল আজম অপু, নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৯, ২০২৩ ১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন চামা বাজার এলাকা হতে বিকাশ এবং ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করে দেড় লাখ- টাকা ছিনতাই এর ঘটনায় ঐ এলাকার কুখ্যাত কিশোর গ্যাং সদস্য আবু সুফিয়ান সিজু (১৯) কে র্র্যাব ৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত আবু সুফিয়ান সিজু জেলার শিবগঞ্জ উপজেলার বাজিতপুর, বাহাদুর মোল্লাটোলার গ্রামের রবিউল ইসলামের ছেলে। তার নিকট থেকে ১ টি মোটরসাইকেল ও ১ টি মোবাইল ফোন-আটক করা হয়।

উল্লেখ্য, গত ০৭ আগস্ট ২০২৩ আনুমানিক রাত সাড়ে ১২ টার দিকে ভিকটিম রাজু তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান বন্ধ করে বিপুল পরিমাণ অর্থ সহ রাতে বাড়ী ফেরার পথে আসামি এবং তার দল ভিকটিমের গতিরোধ করে। এ সময় ভিকটিমের চোখ বেঁধে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে এবং তার হেফাজতে থাকা দেড় লাখ টাকা ও মোবাইল ফোন নিয়ে তারা পালিয়ে যায়। এরপর স্থানীয়রা ভিকটিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেলে প্রেরণ করে। উক্ত ঘটনায় এবং এলাকায় কিশোর গ্যাং এর এহেন উৎপাতে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। আসামিরা অজ্ঞাত হওয়ায় ভিকটিমের পরিবার সংশ্লিষ্ট থানায় অজ্ঞাত ৪/৫ জনের নামে অভিযোগ দায়ের করে।

গণমাধ্যমে পাওয়া তথ্য এবং থানার অভিযোগের ভিত্তিতে ক্যাম্পের অভিযানিক দল ছায়া তদন্ত করে। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে উল্লেখিত এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত কিশোর গ্যাং সদস্য সিজুকে শনাক্ত এবং গ্রেফতার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে এ ঘটনায় জড়িত বাকিদের নাম এবং ঘটনার বিবরণ উঠে আসে। বাকিদের গ্রেফতার করতে ক্যাম্পের অভিযান চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।