ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশনিবার, ২৭শে জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ভারতীয় মালামাল পিকআপ সহ ২’চোরাকারবারি আটক

রনি মিয়া স্টাফ রিপোর্টার
আগস্ট ৯, ২০২৩ ১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের ছাতকে জয়কলস হাইওয়ে থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ ২’ চোরাকারবারিকে আটক করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় ধারন বাজার এলাকায় সিলেট-সুনামগঞ্জ সড়কে একটি পিক আপ ভ্যান থেকে ভারতীয় শাড়ি উদ্ধার ও পিক আপ ভ্যান জব্দ করে হাইওয়ে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে জয়কলস হাইওয়ে থানার ওসি আব্দুল কবিরের নেতৃত্বে এসআই ইউনুস আলী, টিএসআই জহিরুল ইসলাম ভূইয়া, উজ্জল মিয়া, রবি আলম, তোফায়েল আহমদ, জনিলা চাকমা অভিযান চালিয়ে গাড়িতে ৭ বস্তা ভর্তি প্রায় ৪ শত পিচ শাড়ি ও পিকআপ (ঢাকা মেট্রো-২৩ ৩৪৮৭) আটক করা হয়। গাড়িসহ ১৭ লক্ষ টাকার মালামাল আটক করে গাড়ি জব্দ করা হয়।

এ সময় চোরাকারবারি শান্তিগঞ্জ উপজেলার উজানীগাঁও গ্রামের আব্দুর রহিমের পুত্র গাড়ি চালক ফূল মিয়া ও একই এলাকার এলাখ মিয়ার পুত্র পারভেজ হাসানকে আটক করেছে পুলিশ।

এব্যাপারে জয়কলস হাইওয়ে থানার ওসি আব্দুল কবির জানান, ৭ বস্তায় রাখা ভারতীয় শাড়ি পিক আপ ভ্যানের আনুমানিক বাজার মূল্য ১৭লক্ষ টাকা হবে। আসামীদের ছাতক থানায় সোপর্দ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।