ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকামঙ্গলবার, ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

ভেড়ামারায় সন্রাসী হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা সঞ্জয় এর মৃত্যু

Link Copied!

কুষ্টিয়ার ভেড়ামারায় পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সঞ্জয় কুমার প্রামানিক শোভন গ্যাং কর্তৃক নৃশংস হামলার শিকার হয়ে চিকিৎসারত অবস্থায় ঢাকায় মৃত্যুবরণ করেন। মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে পুরো শহর উত্তপ্ত হয়ে উঠে এবং মুহুর্তেই বাড়ি, দোকান, অফিসে আগুন, ভাংচুর এর ঘটনা ঘটে। যানবাহন, দোকানপাট বন্ধ হয়ে যায়।
ভয়াবহ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের সাথে ধাওয়া পাল্টায় পুলিশ সদস্য, ছাত্রলীগ ও যুবলীগের একাধিক কর্মী আহত হয়ে হাসপাতালে। বর্তমানে পুরো ভেড়ামারা থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময়ে পরিস্থিতি আরো ভয়াবহ হতে পারে বলে সচেতন মহল প্রশাসনের নজরদারি আরো বাড়ানোর আহবান জানিয়েছেন।
ভেড়ামারা পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা সঞ্জয় প্রামানিক নিহত হবার পর ভেড়ামারায় চরম উত্তেজনা এবং থমথমে পরিস্থিতি বিরাজ করছে। আহতদের মধ্যে আহত পুলিশ সদস্য কনস্টেবল রিয়াজুল
ছাত্রলীগ, যুবলীগের আহতদের মধ্যে হলেন জাকির, শিপন, রিমন, আকাশ, পিয়াস, সুলতান, মাসুকগণ সহ আরো অনেকে।
উক্ত ঘটনায় মানসিক প্রতিবন্ধী আল আমিনসহ পথচারীরাও আহত হয়েছেন।
ভেড়ামারা শহরের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে থানা পুলিশ, ডিবি পুলিশ সহ বিপুল সংখ্যক ফোর্স মোতায়েন করা হয়েছে। বিচ্ছিন্ন
কয়েকটি স্থানে ভাংচুর ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
উল্লেখ ভেড়ামারায় মন্দির কমিটি কে কেন্দ্র করে পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক সঞ্জয় কুমার প্রামাণিক এর উপর হামলা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেছিল। আজ মৃত্যু সংবাদ আসায় তাৎক্ষণিক ভেড়ামারার পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের সাথে ধাওয়া পাল্টায় পুলিশ, সাংবাদিক, ছাত্রলীগ, যুবলীগ, পথচারীরা আহত হয়।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আলহাজ্ব শামীমুল ইসলাম ছানা সকল নেতাকর্মীদের কে শান্ত থাকতে আহবান জানান এবং সঞ্জয় কুমার প্রামাণিক এর মৃত দেহ ভেড়ামারায় আসলে তাকে সদকার করার পর কর্মসূচি ঘোষণা করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।