ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাবুধবার, ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মধ্যরাতে আগুনে পুড়ে সাত পরিবার নিঃস্ব

Link Copied!

দিনাজপুরের খানসামায় আগুনে ৭ পরিবারের ১০টি ঘর ও ৫ টি গরু, ৩ টি ছাগল, মুরগিসহ চাল, পাট, রসুন, কাপড়-চোপড়, আসবাবপত্র পুড়েছে।

উপজেলার ৪নং খামারপাড়া ইউনিয়নের গাড়পাড়ার ট্যানপাড়ায় শুক্রবার (৪ আগস্ট) মধ্যরাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা শাকিল সরকার বলেন, ‘ক্ষতিগ্রস্ত ঘরগুলো টিনশেডের ছিল। সব শেষ হয়ে গেছে। তারা খোলা আকাশের নিচে বসবাস করছে। আগুন তাদের সর্বনাশ করে ফেলেছে।’

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে দেখি আগুন তাদের নিঃস্ব করে দিয়েছে। সবাই কয়েলের আগুন থেকে সাবধানে থাকবেন। আগুনে পুরে অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খানসামা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আমরা সেখানে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গোয়াল ঘরের কোয়েলের আগুন থেকে আগুনের সূত্রপাত ঘটে।’ ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক আট লাখ বলেও জানান তিনি।

ঘটনাস্থল পরিদর্শন করে সহায়তা প্রদান করেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাজ উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, সহকারি কমিশনার (ভূমি) মারুফ হাসান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।