ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকাশুক্রবার, ২৪শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মোরেলগঞ্জে স্বপ্নের ঠিকানা পেলেন গৃহহীন আরও ৭৯টি পরিবার

মোরেলগঞ্জ ( বাগেরহাট) প্রতিনিধি
আগস্ট ১১, ২০২৩ ২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বাগেরহাটের মোরেলগঞ্জে স্বপ্নের ঠিকানা পেলেন গৃহহীন আরও ৭৯টি পরিবার। বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে সারা দেশের ন্যায় মোরেলগঞ্জ উপজেলায় ৪র্থ পর্যায়ে (২য় ধাপ) নির্মিত ৭৯টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে হস্তান্তরের শুভ উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উদ্বোধন অনুষ্ঠানে মোরেলগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এসএম তারেক সুলতান, সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল মালেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, উপজেলা প্রকৌশলী মো. আরিফুল ইসলাম, থানার ওসি ( তদন্ত) মো. শাহজাহান আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ আল জাবের, আইসিটি কর্মকর্তা ত্রিদীপ সরকার অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

অনুষ্ঠানের শেষে ৪র্থ পর্যায়ে ‘ক’ শ্রেণির আওতায় দুই শতাংশ জমি, দলিল নামজারির খতিয়ানসহ ২০টি ভূমিহীন পরিবারকে দুর্যোগ সহনীয় টেকসই আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এসব ঘরের চাবি হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়ে আপ্লুত ভুমিহীনরা বলেন, জীবনেও কল্পনা করিনি এরকম ঘর পাবো। আজ সেই কল্পনা বাস্তব করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন স্থায়ীভাবে মাথা গোজার ঠাঁই পেলাম। ছেলেমেয়ে নিয়ে সুখে শান্তিতে থাকতে পারব। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আল্লাহ দীর্ঘদিন বাঁচিয়ে রাখুক তার জন্য প্রাণ ভরে দোয়া করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।