ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
ঢাকারবিবার, ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আন্তর্জাতিক
  5. আফ্রিকা
  6. ইসলাম
  7. এশিয়া
  8. কলাম
  9. ক্রিকেট
  10. খেলা
  11. চাকরী
  12. জাতীয়
  13. জেলা
  14. জেলা সংবাদ
  15. নিয়োগ
আজকের সর্বশেষ সবখবর

মোহনপুরে ধর্ষণের ঘটনায় গ্রেফতার এক

আবুল হাশেম, রাজশাহী বিভাগীয় প্রতিনিধি
আগস্ট ১১, ২০২৩ ২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর মোহনপুরে বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ভিকটিম (৪১) বাদী হয়ে অভিযুক্ত সাবেক স্বামী মোঃ সামসুল (৫৫)কে আসামি করে বুধবার (৯আগষ্ট) রাতে মোহনপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। সামসুল উপজেলার মৌগাছি ইউনিয়নের হরিফলা গ্রামের একজন কৃষক ও মৃত আনু বাঘা’র ছেলে।

ঘটনার বরাতে ভিকটিমের ভাগিনা একই গ্রামের মিজান বলেন, আসামী সামসুর সাথে তার খালা ভিকটিমের বিয়ে হয়েছিল। ৫ বছর আগে সাংসারিক বনিবনা না হওয়ায় তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। কিছুদিন যাওয়ার পর সামসুল তার খালাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে নিয়মিতই ভিকটিমের বাড়িতে আসা- যাওয়া করত এবং বিয়ের প্রলোভন তাকে নিয়মিত ধর্ষণ করত।

ভিকটিমকে বিয়ে করবে সে কালক্ষেপন করতে থাকে ৯ আগস্ট বুধবার ঘটনার দিন রাত সাড়ে আট টার দিকে সামসুল ভিকটিমের বাড়িতে প্রবেশ করলে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসি।

এদিকে খবর পেয়ে সামসুর বড় ছেলে লালচানসহ পরিবারের লোকজন জোরপূর্বক তার বাবা সামসুলকে ঘটনাস্থল থেকে ছিনিয়ে নেয় এবং তাকে পালাতে সাহায্য করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত ওসি হরিদাস মন্ডল জানান, এ ব্যাপারে উপজেলার হরিফলা গ্রামের ভিকটিম (ওই নারী) বাদী হয়ে সামসুল নামে একজনকে আসামি করে থানায় ধর্ষণের মামলা দায়ের করেন। ভিকটিমকে শারিরীক পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এদিকে ধর্ষন মামলা হওয়ার ১২ ঘন্টার মধ্যে র‍্যাব-৫ এর একটি আভিযানিক দল ১০ আগস্ট বৃহস্পতিবার ধর্ষক সামসুলকে ত্রিমোহনী হতে গ্রেফতার করে মোহনপুর থানায় সোপর্দ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।